রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৪২, ৭ এপ্রিল ২০২০

হতদরিদ্র ৪শত পরিবারের ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলো জেলা ছাত্রলীগ

হতদরিদ্র ৪শত পরিবারের ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলো জেলা ছাত্রলীগ

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট দূর্যোগে হতদরিদ্র অসহায় চার শতাধিক পরিবারের মাঝে উপহার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) শহরের কর্মহীন হয়ে ঘরে আবদ্ধ থাকা প্রায় ৪ শতাধিক পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার কাজ শুরু করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন ও সম্পাদক প্রকাশ চাকমার নেতৃত্বে ছাত্রলীগের নেত্রীবৃন্দ শহরের বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষজনের ঘরে ঘরে এই খাদ্য সহায়তার প্যাকেট উপহার হিসেবে তুলে দিয়েছেন।

উক্ত উপহার সামগ্রী বিতরণকালে জেলা ছাত্রলীগের সভাপতি সুজন জানান, ভাইরাসের কারনে বাংলাদেশে অঘোষিত লকডাউনে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে জনসাধারণ ঘরে অবস্থান করছে। তাই এসব পরিবারগুলোর সংসারে যাতে খাদ্যাভাব সৃষ্টি না হয়, সেই লক্ষ্যে রাঙামাটি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ৪শ পরিবারের চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও সাবান ভর্তি প্যাকেট ছাত্রলীগের উপহার হিসেবে বিতরণ করা হয়েছে। তিনি আরো জানান, এই মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগ সবসময় জনগণের জন্য কাজ করে যাবে।

এসময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের নেতা, সালাউদ্দিন টিপু, আনোয়ার হোসেন কায়সার, মিজান চৌধুরী অভিসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়