রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:২৭, ৫ মে ২০২১

হতদরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা দিল রাজনগর বিজিবি জোন

হতদরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা দিল রাজনগর বিজিবি জোন
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

।। ওমর ফারুক মুছা, লংগদু ।। পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলার গুলশাখালীতে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে রাজনগর (৩৭ ব্যাটালিয়ন) বিজিবি জোন।

বুধবার (৫ মে) লংগদু উপজেলা রানগর বিজিবি (৩৭ ব্যাটালিয়ন) জোনের উদ্যোগে শতাধিক হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণকৃত এসব ত্রাণের মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবন, চিনি ও ছোলা।

রাজনগর বিজিবি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ তাজুল ইসলাম তাজ উপস্থিত থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন, এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড, শান্তি শৃঙ্খলা রক্ষা ও জনসাধারণের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে রাজনগর বিজিবি জোন। তারই অংশ হিসেবে গরিবদের মাঝে ত্রাণ সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষধ প্রদান করা হচ্ছে। জোনের এসকল কার্যক্রম ধারাবাহিক অব্যাহত থাকবে বলে জোন কমান্ডার জানান।

এ সময় জোনের মেজর মোঃ জাহিদুল ইসলাম, এডি (সহকারী পরিচালক) মোঃ জামাল উদ্দিন, আমতলী ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল চৌধুরী উপস্থিত ছিলেন। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়