রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:২১, ৩০ মে ২০২০

‘হাসপাতাল গুলোতে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হবে’

‘হাসপাতাল গুলোতে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হবে’

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি সদর হাসপাতাল সহ উপজেলার হাসপাতাল গুলোতে যাতে পযাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হয় তার জন্য স্বাস্থ্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

তিনি বলেন, পর্যাপ্ত সুযোগ সুবিধার মাধ্যমে পাহাড়ের প্রতিটি ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দেয়া হবে। এই জন্য রাঙামাটির সকল প্রশাসনকে কাজ করতে হবে। 

আজ (৩০ মে) শনিবার রাঙামাটি সদর উপজেলা কার্যালয়ে করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা এর সভাপতিত্বে সভায় রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, ৬ টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পবন চৌধুরী বলেন, প্রতিটি হাসপতালে চিকিৎসকরা যাতে করোনা পজেটিভ রোগীদের সেবা দিতে পারে তার জন্য প্রয়োজনীয় স্বাস্থ্য সরঞ্জামের বিষয়ে স্বাস্থ্য দপ্তরে কথা বলা হবে। এছাড়া রাঙামাটি সদর হাসপাতালে আইসিইউ ও পিসিআর ল্যাবের বিষয়েও কথা বলা হবে বলে সভায় উল্লেখ করেন তিনি।

পরে রাঙামাটি সদর উপজেলার ৩২৫ পরিবারের জন্য বেজা’র পক্ষ থেকে ত্রাণ সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়