রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৫৪, ২১ এপ্রিল ২০২১

৩ দিনের ছুটি নিয়ে এক মাস অনুপস্থিত বাঘাইছড়ি পিআইও নুরুন্নবী সরকার

৩ দিনের ছুটি নিয়ে এক মাস অনুপস্থিত বাঘাইছড়ি পিআইও নুরুন্নবী সরকার

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বিতর্কিত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকার ৩ দিনের জন্য ছুটি নিয়ে দীর্ঘ এক মাস ধরে নিজ কার্যালয়ে অনুপস্থিত। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার (২১ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয়ে গিয়ে দেখা যায়, বাঘাইছড়ি পৌরসভার মেয়র মোঃ জাফর আলী খান, রপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল চাকমা, বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনিল বিহারি চাকমা ও মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানব জ্যোতি চাকমা বসে আছেন।

এ সময় তারা দাবি করেন পিআইও নুরুন্নবী সরকার দীর্ঘ এক মাস অনুপস্থিত থাকায় বিভিন্ন সময় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন বরাদ্দ আটকে আছে, অনেকে কাজ করেও বিল পাচ্ছে না ফোন দিলেও পিআইও ফোন ধরছে না, ফলে পুরো অফিসায়ালি কার্যক্রম ভেঙে পড়েছে। সামনে ঈদ ও করোনা মোকাবিলায় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের বিভিন্ন ত্রাণ সহায়তা আটকে আছে ফলে জনপ্রতিনিধিরা এলাকায় জেতে পারছেন না।

বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান বলেন, এই দুর্নীতিবাজ পিআইওর কারণে আমরা পদে পদে লাঞ্চিত হচ্ছি। তাই সরকারের কাছে অনুরোধ করবো দ্রুত তাকে অপসারণ করে নতুন পিআইও নিয়োগ দেয়ার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, শারীরিক অসুস্থতার অযুহাতে মার্চের ২১ তারিখ থেকে ২৩ মার্চ পর্যন্ত ছুটি নিয়ে নিজ বাড়ীতে অবস্থান করছেন। সে আর বাঘাইছড়ি যোগদান করবেন না বলে জানিয়েছেন। বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে অবগত করা হয়েছে। প্রশাসনিক ভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়