রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১০:০০, ২৯ ডিসেম্বর ২০২০

৬০ কেজি চিনি, ২৭০টি ডিমে তৈরি হলো ‘কেকের ম্যারাডোনা’

৬০ কেজি চিনি, ২৭০টি ডিমে তৈরি হলো ‘কেকের ম্যারাডোনা’

৬০ কেজি চিনি, ২৭০টি ডিমে তৈরি হলো ‘কেকের ম্যারাডোনা’


২৫ নভেম্বর, হঠাৎ হার্ট অ্যাটাক! তারপর আচমকা শোকে দিশেহারা হয়ে পড়ে ফুটবল বিশ্ব। একমাসের বেশি হয়ে গেল না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ফুটবল ঈশ্বর দিয়াগো ম্যারাডোনা। এই পাগলাটে খ্যাপাটে মানুষটাকে কোটি কোটি ফুটবলপ্রেমী ভালোবাসতেন। যার প্রকাশ এখনো দেখা যাচ্ছে।

ম্যারাডোনাকে নিয়ে প্রতিবেশী দেশ ভারতে দেখা গেল ব্যতিক্রমী এক ঘটনা। এবার প্রয়াত কিংবদন্তিকে শ্রদ্ধার্ঘ জানিয়েছে ভারতের তামিলনাডুর একটি বেকারি।

এনডিটিভি জানিয়েছে, রামনাথপুরমের ওই বেকারির কর্মীরা ম্যারাডোনার ৬ ফুট উচ্চতার একটি ভাস্কর্য তৈরি করেছে। তবে সেটা ইট-পাথরের নয়, খাদ্যসামগ্রী দিয়ে। ম্যারাডোনার ভাস্কর্যটি আসলে একটি কেক। যা তৈরি করতে লেগেছে ৬০ কেজি চিনি আর ২৭০টি ডিম!

রামনাথপুরমের বেকারির বাইরে রাখা রয়েছে সেই ‘কেকের ম্যারাডোনা’। কিংবদন্তিকে কেকের মাধ্যমে এই শ্রদ্ধার্ঘ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। এটি তৈরি করতে সময় লেগেছে ৪ দিন।

সতীশরঙ্গনাথন নামের ওই বেকারির এক কর্মী এএনআইকে বলেছেন, ফুটবল কিংবদন্তি ম্যারাডোনার প্রতি শ্রদ্ধা জানাতেই তারা এমন একটি কাজ করেছেন। ফুটবল যতদিন থাকবে ততদিন থেকে যাবেন ম্যারাডোনা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়