রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৩:৫৮, ২৭ অক্টোবর ২০২০

৭১ টিভি সহ বিভিন্ন গণমাধ্যম বয়কটের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

৭১ টিভি সহ বিভিন্ন গণমাধ্যম বয়কটের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির বিভিন্ন সাংবাদিক সংগঠন ৭১ টেলিভিশন সহ বিভিন্ন গনমাধ্যম বয়কটের প্রতিবাদে মানববন্ধন করেছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ৭১ টেলিভিশন রাঙামাটি প্রতিনিধি উচিংচা রাখাইন কায়েসের সভাপতিত্বে মানববন্ধনে অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুর, ৭১ টিভির বাঘাইছড়ি প্রতিনিধি মোঃ ওমর ফারুক সুমন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সদস্য সচিব সৈকত রঞ্জন চৌধুরীসহ রাঙামাটি সহ ১০ উপজেলা থেকে আসা অন্যান্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মানবন্ধনে বক্তারা বলেন, যারা ষড়যন্ত্রের রাজনীতি করে তারাই গণমাধ্যম ভয় পায়। যারা ৫২ মানে না, ৭১ মানে না তাদেরই ৭১ টিভি নিয়ে গাত্রদাহ। ৭১ টেলিভিশন মহান মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ শুরু থেকেই নতুন প্রজন্মসহ জাতির সামনে তুলে ধরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। অতএব, ৭১ টেলিভিশনের বিরোধিতাকারীরা ৭১ এর মহান মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে বিশ্বাসী নয়। আর তারাই ৭১ টিভি বয়কটের ঘোষণা দিচ্ছে। কিন্তু দেশের মানুষই ষড়যন্ত্রকারীদের বয়কট করবে। রাজনীতির জন্য তাদের সাম্প্রদায়িক শক্তির সঙ্গে আঁতাত কেউ মেনে নেবে না। এ দেশে রাজনীতি করতে হলে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে, গণমাধ্যমকে স্বাধীনতা দিয়েই রাজনীতি করতে হবে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়